সমকামী রমণীর সুখের সাগরে ভাসার লেসবিয়ান সেক্স স্টোরি

আইসক্রীমের কাপ-চামচটা রুমিদির হাত থেকে নিয়ে নিলাম, আস্তে করে ওর কাঁধ ধরে ঠেলে ওকে বিছানায় শুইয়ে দিলাম। রুমিদি হাতদুটো দুপাশে রেখে ওর টপের নীচ থেকে খোলা পেটটা আমার দিকে করে চিৎ হয়ে শুয়ে পড়ল। ওর পেটটা খুব সুন্দর, একদম মসৃণ আর সমতল, কোথাও একটুকু মেদ নেই,
কোমরে কোন খাঁজ নেই, টা
নটান খোলা তামাটে রঙের পেটের নীচে গভীর একটা নাভি। আমি আস্তে আস্তে ওর পেটের উপর হাতটা রাখলাম, পেটের উপর দিয়ে খোলা কোমরের দুপাশে হাতটা বোলাতে লাগলাম, রুমিদি ঠোঁটে একটা আলতো হাসি দিয়ে আমার কান্ড দেখতে লাগল।

 আমি চামচে করে একটু আইসক্রিম তুলে ওর নাভির মধ্যে রাখলাম, এবার নীচু হয়ে জিভ দিয়ে ওর নাভি থেকে আইসক্রিমটা চেটে চেটে খেতে লাগলাম। আমি রুমিদির পেটের উপর ঝুঁকে আছি আর ও আমার মাথার চুলে হাত বুলিয়ে আদর করতে লাগল। নাভি থেকে আইসক্রিমটা খাওয়া শেষ হলেও আমি মুখ তুললাম না, নাভিটার ভিতর আমার জিভটা ঠেলে ঢুকিয়ে দিয়ে ওটাকে চুষতে লাগলাম, নাভির উপরের খাঁজটা দুটো ঠোঁটে চেপে ধরে চুষতে লাগলাম। আমার লালায মাখামাখি হয়ে গেল ওর নাভির চারধারটা।
মুখ তুলে তাকালাম রুমিদির দিকে, দেখি ও চোখ বন্ধ করে আছে, সারা মুখে একটা তৃপ্তির আবেশ ছড়ানো। আমার নিজেরও খুব ভাল লাগছিল, এক অন্যরকম ভাললাগা। আমি অবাক হয়ে ভাবলাম যে এইটা আমি যদি কোন পুরুষের সাথে করতাম তাহলে এতক্ষণে আমি উত্তেজনায় চীৎকার করা শুরু করতাম, তাকে আঁচড়ে, কামড়ে, আঘাত করে অস্থির করে দিতাম, মনে হত তাকে ছিঁড়ে ফালাফালা করে রক্ত বার করে দি, অদ্ভুত রকমের হিংস্র হয়ে উঠতাম আমি, মুখ নিয়ে অশ্লীন নোংরা খারাপ কথা বলতাম। কিন্তু এখন সেরকম কোন ইচ্ছে করছে না, এখনও আমি প্রচন্ড উত্তেজিত, খুব হিট উঠে গেছে আমার, কিন্তু একটা অনাবিল আনন্দ, গভীর প্রশান্তি সারা দেহে, কোন তাড়া নেই, কোন হিংস্রতা নেই, মনে হচ্ছে অসীম অফুরন্ত সময় আমার হাতে।
একটা কথা বুঝলাম নিজের ব্যবহার দেখে, নিজের অভিজ্ঞতা থেকে। একটা মেয়ে যখন একটা ছেলের সাথে যৌন মিলন করে তখন তার মনোভাব এক রকম হয়, আবার সেই মেয়েই যখন একটা মেয়েই সাথে সমকামী হয়, তখন সে একদম পাল্টে যায়, দুটো সম্পূর্ণ আলাদা চরিত্র, কোন মিল নেই এদুটোর সাথে। কোথায় যেন পড়েছিলাম, ছেলেদের থেকে মেয়েদের মধ্যেই সমকামী হওয়ার প্রবণতা বেশী থাকে, প্রত্যেক মেয়ের ভিতরেই একটা সমকামী চরিত্র লুকিয়ে থাকে, কারও ক্ষেত্রে সেটা প্রকাশ পাওয়ার সুযোগ পায়, কারও পায় না। হয়েত আমিও জানতাম না নিজেরই এই চরিত্রটা, যদি না রুমিদির সাথে আমার পরিচয় হত, এভাবে ও আমাকে নিজের করে না নিত।
রুমিদি চিৎ হয়ে শুয়ে রইল, আমি রুমিদির পাশে বসে ওর গালে, কপালে আর চুলে হাত বুলিয়ে আদর করতে ও চোখ খুলে আমার দিকে তাকিয়ে হাসল
-সুম, তুমি তো খুব দুষ্টু মেয়ে।
-কেন? রুমিদি কোন কথা না বলে বালিশ থেকে মাথাটা উঠিয়ে আমার থাই-এর উপর মাথাটা রেখে আমার কোমরটা জড়িয়ে ধরল, আমার তলপেটের মধ্যে ওর মুখটা গুঁজে দিল। আমি ওর পেট, কোমর আর পিঠের খোলা জায়গাগুলোয় হাত বোলাতে লাগলাম। আমার আদরে ওর শরীরটা যেন গলে গলে যেতে লাগল, হাউসকোটের উপর দিয়ে আমার তলপেটের উপর মুখটা ঘসতে লাগল, পা দুটো অস্থিরভাবে নাড়াতে থাকল। আমার মনে হচ্ছিল এভাবে ও বেশীক্ষন থাকতে পারবে না, ওরও সারা শরীর উত্তেজনায় কাঁপছে, আমার মত ওরও খুব হিট উঠে গেছে।
-সুম
-বলো রুমিদি
-তোমার শরীরটা কি নরম আর তুলতুলে, ঠিক মাখনের মত।
-তাই, তুমি তাহলে চেটে চেটে খেয়ে নাও।
রুমিদি আমার কোল থেকে উঠল, আমার হাউসকোটের কোমরের ফিতেটা খুলে দিতে আমি হাউসকোটটা খুলে ফেললাম, শুধু ভিতরে স্লিভলেস ছোট জামা আর শর্টপ্যান্টটা পরে চিৎ হয়ে খাটে শুয়ে পড়লাম।রুমিদি আমার সারা গায়ে ওর হাতটা বোলাতে বোলাতে ঝুঁকে এল আমার মুখের উপর, আমার ঠোঁটে ঠোঁট লাগাতেই আমি ওর ঠোঁটটা নিজের ঠোঁটের মধ্যে নিয়ে চুষতে লাগলাম। ঐ অবস্থাতেই রুমিদি গোটা শরীরটা আস্তে আস্তে নিয়ে এল আমার শরীরের উপর, আমার মাথার তলায় হাত দিয়ে মুখটা নিয়ে এল ওর আরও কাছে, আমার ঠোঁট থেকে ওরটা ছাড়িয়ে নিয়ে আমার মুখের ভিতর ওর জিভটা ঠেলে ঢুকিয়ে দিল, আমিও ওর জিভটা নিয়ে নিজের জিভ দিয়ে চোষা শুরু করলাম, কিছুক্ষন এভাবে চুষে ওরটা ছেড়ে দিয়ে আমার জিভটা ওকে দিলাম চোষার জন্য, আমি নীচে ছিলাম বলে ওর মুখের লালায় আমার মুখটা ভত্তি হয়ে গেল।
মনে হল যেন সময় স্তব্ধ হয়ে গেছে আমাদের দুজনের কাছে, কতক্ষন এভাবে দুজনে ছিলাম, দুজনে দুজনার স্বাদ নিচ্ছিলাম জানিনা। এক সময় মনে হল আমাদের দুজনের দেহ এক হয়ে গেছে, দুজনে দুজনার মুখে মুখ লাগিয়ে, একে অন্যের মুখের ভিতর জিভ ঢুকিয়ে রইলাম। কোন উত্তেজনার বহিঃপ্রকাশ নেই, কারও কোন তাড়া নেই, যেন এক অন্যের শরীরে বিষ ঢেলে দিচ্ছি, সারা শরীর অবশ।
এক সময় রুমিদি আমাকে ছেড়ে দিতে আমরা দুজন বিছানার উপর উঠে মুখোমুখি বসলাম, একটা অন্যরকম ভাললাগা ছড়িয়ে যাচ্ছে আমার সারা দেহে, উত্তেজনা আছে, কিন্তু পাগলামো নেই। “বোম্বে স্যাফায়ার” বলে একটা জিন খেয়েছিলাম, অদ্ভুত এক সুন্দর ঝিম ধরা নেশা হয় তাতে, পালকের মতো হাল্কা লাগে নিজেকে, এখন ঠিক ঐ রকম মনে হচ্ছে, সারা শরীরে আগুন জ্বলছে, অথচ কোন জ্বালা নেই, বরফের মত ঠান্ডা সেই আগুন, সারা শরীর জুড়িয়ে দিচ্ছে। বুঝলাম সমকামীদের মধ্যে মেয়েদের সংখ্যা কেন বেশী। 
আমরা দুজন দুজনকে জড়িয়ে ধরলাম, রুমিদি আমার কানে ফিসফিস করে বলল
-সুম
-বলো রুমিদি
-আগে কোনদিন করেছো এইরকম?
– না, তোমার সাথে এই প্রথম।
-ভালো লাগছে?
-উঁ, খুব, অন্যরকম।
-একটু শোও সোনাটা, আমি কিছু জিনিষ বার করি আমাদের জন্য।
রুমিদি আমাকে আলতো করে বিছানায় শুইয়ে দিয়ে নিজে বিছানা থেকে নেমে ঘরের কোণে রাখা আলমারীটা খুলতে খুলতে বলল,
-তুমি ভাইব্রেটার আগে ব্যবহার করেছ? নেবে এখন?
-হ্যাঁ, শুয়ে শুয়ে উত্তর দিলাম আমি।
-তুমি তো দেখছি খুব পাকা মেয়ে, মুচকি হেসে বলল রুমিদি
-তা একটু পাকা আছি আমি, আমার নিজেরও ভাইব্রেটার আছে। এ্যাই রুমিদি, তোমার কাছে স্ট্র্যাপ-অন ডিলডো আছে?
-আছে, নেবে তুমি এখন?
-হ্যাঁ, আমার নেই, আমি তো আগে কোনদিন করিনি কোন মেয়ের সাথে, করব বলে ভাবিওনি। তাই কিনিনি, তবে ডিলডো আছে আমারও। স্ট্র্যাপ-অন ডিলডো তোমার আছে যখন তখন একবার ব্যবহার করে দেখি।
ডিলডো হল শক্ত রবারের তৈরী ছেলেদের বাঁড়ার হুবহু নকল। বিভিন্ন সাইজের পাওয়া যায়, এগুলো ফাইবারেরও পাওয়া যায়। সাধারণত ডিলডোর উপরটা ঢেউ খেলানো হয়, মেয়েরা এগুলো ব্যবহার করে নিজে নিজে চোদন খাওয়ার জন্য। ডিলডোর উপরে টেফলনের আস্তরন থাকে। তবে লেসবিয়ানরা এই ধরনের ডিলডো ছাড়াও স্ট্র্যাপ-অন ডিলডো বলে এক ধরনের বিশেষ ডিলডো ব্যবহার করে, জিনিষটা সাধারণ ডিলডোরই একটা অন্য রূপ। একটা ছোট ত্রিভুজাকৃতি চামড়া বা নরম রবারের উপর একটা ডিলডো বসানো থাকে, ত্রিভুজাকৃতি জিনিষটার তিনদিক থেকে তিনটে চামড়ার বেল্ট লাগানো থাকে।
দুদিক থেকে দুটো চামড়ার বেল্ট দিয়ে জিনিষটা মেয়েরা কোমরের সাথে আটকে নেয়, আর তলার বেল্টটা দুপায়ের মাঝখান দিয়ে ঘুরিয়ে নিয়ে পিছনে কোমরের বেল্টাটার সাথে আটকে দিতে হয়। এতে ত্রিভুজাকৃতি জিনিষটা ঠিক গুদের উপর চেপে বসে আর তার উপরে লাগানো ডিলডোটা বাঁড়ার মত হয়ে সামনে খাঁড়া হয়ে থাকে। সব লেসবি মেয়েরাই এই স্ট্র্যাপ-অন ডিলডো ব্যবহার করে, তবে এদেশে এগুলো ঠিক পাওয়া যায় না, বা গোপনে কোথাও বিক্রী হলেও মেয়েদের পক্ষে গিয়ে কেনা কঠিন। রুমিদি নিশ্চয় এগুলো লন্ডন থেকে কিনেছে। তবে রুমিদি যে একজন লেসবি সেটা বুঝলাম, ওর নিশ্চয়ই এখানে কোন বান্ধবী আছে, অবশ্য্ সেটা নিয়ে আমি মাথা ঘামালাম না।
রুমিদি আমাদের দুজনের জন্য দুটো ভাইব্রেটার আর একটা সাধারন ও একটা স্ট্র্যাপ-অন ডিলডো নিয়ে বিছানায় আমার হাতে দিল। ডিলডোগুলো দেখলাম ফিল-ইন টাইপের, মানে এগুলোর পিছনে একটা ছোট ফুটো থাকে, ভিতরে লম্বা একটা ফাঁকা টিউব থাকে, পিছনের ফুটোটা দিয়ে ছেলেদের রসের মত আঠালো একটা তরল ডিলডোর টিউবের ভিতর ঢেলে পিছনের ফুটোটা বন্ধ করে দিতে হয়। একদম শেষ সময়ে মেয়েরা যখন চায়, তখন পিছনের ঢাকনার দিকটা টিপে দিলে ডিলডোটার সামনে দিকে আঠালো রসটা বেরিয়ে আসে গুদের ভিতর, একদম আসল বাঁড়ার মতই। তবে এটা বোধহয় আরও বেশী ভাল, ছেলেদের এক-দেড় চামচের বেশী বেরোয় না, তাও আবার বেরোনোর কোন ঠিক থাকে না, আগে বেরিয়ে গেলে মেয়েদের অতৃপ্তি থেকে যায়, এই ডিলডোগুলোতে অনেক বেশী রস ধরে, আর বার করাও যায় নিজের ইচ্ছেমত।
রুমিদি ডিলডোগুলোতে রস ভরে রেডি করে সবকিছু নিয়ে আবার খাটের উপর উঠে আমার কাছে এসে বসল।
আমি এতক্ষন আধশোয়া হয়ে রুমিদির দিকে তাকিয়ে ছিলাম, ও খাটে উপর উঠে আসতেই আমি উঠে বসে ওর উপর ঝাঁপিয়ে পড়লাম । আচমকা ওর গায়ে ঝাঁপিয়ে পড়ায় ও টাল সামলাতে পারল না, খাটের উপর শুয়ে পড়ল আর আমি সেই অবস্থাতেই ওর গা থেকে টপটা আর কোমর থেকে ইলাস্টিক লাগানো লং-স্কার্টটা টেনে নামিয়ে দিলাম।
-উফ, কি দস্যি মেয়ে রে বাবা, একটুও তর সইছে না। রুমিদি ওর টপ-স্কার্ট আর আমার খুলে রাখা হাউসকোটটা দলা পাকিয়ে খাট থেকে মেঝেতে ছুঁড়ে ফেলে দিয়ে বলল।
-না গো রুমিদি, সত্যিই তাই। তোমাকে সেইদিন পার্টিতে দেখার পর থেকেই আমার আর তর সইছে না তোমাকে পাওয়ার জন্য, আমি রুমিদিকে আমার কোলের উপর উঠিয়ে নিতে নিতে বললাম। রুমিদি আমার কোলের উপর উঠে দুহাতে আমার গলা জড়িয়ে ধরল, হাল্কা নীল রঙের নেটের ব্রা আর তার সাথে ঐ রঙেই টাইট একটা থং পরেছে রুমিদি।
আমি ওর পিঠের তলায় হাত দিয়ে ওকে আমার আরও কাছে টেলে নিলাম, ও মুখটা আমার মাইটার উপর রেখে ঘষতে লাগল। আমি তখনও ভিতরের ছোট জামাটা খুলিনি, জামাটার সামনের দিয়ে আমার ক্লিভেজ অনেকটা বেরিয়ে আছে, ও আমার ক্লিভেজের মাঝে মুখটা নিয়ে জিভ দিয়ে চাটতে থাকল। আমি বললাম, “এই রুমসোনা, সবটাই তো তোমার, এইটুকু শুধু নিলে কেন। জামাটা খুলে সবটুকু নিয়ে নাও”। রুমিদি আমার বুক থেকে জামাটা টেনে মাথার উপর দিয়ে খুলে ফেলল, আমিও রুমিদির পিঠে হাত দিয়ে ওর ব্রা-টার হুক খুলে ওটাকে ওর গা থেকে সরিয়ে দিলাম, শুধু থং পড়া অবস্থায় ওকে এত সেক্সী দেখাচ্ছিল যে ইচ্ছে করেই থং-টা এখন খুললাম না।
রুমিদির মাইদুটো দেখবার মত, আমার চেয়ে সাইজে সামান্য বড় আর ওর গায়ের রঙ আমার মত এত ফর্সা নয় বলে বোঁটাদুটো বেশ কালো, উত্তেজিত হয়ে বোঁটার চারদিকের কালো অ্যাওলাটা টানটান হয়ে বোঁটাদুটো শক্ত খাঁড়া হয়ে উঁচিয়ে আছে। ওর মাইদুটো দুপাশে ছড়ানো, আমার মত বোঁটার মুখগুলো ভিতরের দিকে নয়, বাইরের দিকে। এই ধরনের মাই হলে ডীপ-লোকাট জামা পড়লেও ক্লিভেজ তৈরী হয় না বা সেরকম বোঝা যায় না। আমার মাইদুটোর মুখ ভিতরের দিকে বলে ডীপ-লোকাট তো দূরে থাক, সামান্য একটু নীচু কাটের জামাও পড়তে পারি না, ক্লিভেজটা দৃষ্টিকটু ভাবে এমন বেরিয়ে যায় যে রাস্তাঘাটে বেরোলে লোকেরা আমার দিকে না তাকিয়ে আমার বুকের দিকে তাকিয়ে থাকে।
রুমিদি আমার কোলে শুয়ে শুয়েই একহাতে আমার কোমর জড়িয়ে অন্যহাতে আমার একটা মাই চেপে ধরল, বোঁটাটায় চুমকুড়ি দিতে দিতে মাইটা ঠাসাতে ঠাসাতে বলল
-কি সুন্দর চুঁচি তোমার, বোঁটাটা যেন বেদানার মত গোলাপী, গায়ের রঙটা স্প্যানিশ মেয়েদের মত, দুধে-আলতা।
-এ্যাই রুম, বাজে বলো না, তুমি স্প্যানিশ মেয়েদের মাই দেখেছ নাকি?
– স্প্যানিশ মেয়েদের দেখিনি, তবে ব্রিটিশ মেয়ে দেখেছি, আমার বান্ধবী, তার মত তো বটেই।
বুঝলাম আমার আন্দাজটা ঠিক, রুমিদি একজন পাক্কা লেসবিয়ান। মুখে কিছু বললাম না, ভিতরে ভিতরে একটা আলাদা অনুভুতি এল, সত্যিকারের একজন লেসবি-র সাথে আমি প্রথম সমকামী হলাম। রুমিদিকে কোল থেকে নামিয়ে ওকে শুইয়ে ওর দুপাশে আমার হাঁটুদুটো ভাঁজ করে ওর পেটের উপর বসলাম। ওর মাইদুটো দুহাতে ধরে চটকাতে চটকাতে নিজেকে সামান্য ঝুঁকিয়ে দিলাম ওর দিকে। ও আমার মাইদুটো হাতের নাগালের মধ্যে পেয়ে যেতেই দুহাতে দুটোকে নিয়ে পক্ পক্ করে টিপতে লাগল। ওর নরম হাতের ছোঁয়ার আমার মাইগুলো দলাই-মালাই হতে লাগল। ও প্রথমে নীচ থেকে আমার মাইদুটোকে ধরল, তারপর হাতদুটোকে অদ্ভুত কায়দার ঘুরিয়ে চুঁচিটাকে পেঁচিয়ে আঙ্গুল দুটো বোঁটার মাথায় নিয়ে চলে এল, বোঁটাটায় একটায় মোক্ষম চুমকুড়ি দিয়ে ছেড়ে দিতেই মাইগুলো আবার লাফিয়ে নিজের মত হয়ে গেল।
এইভাবে মাই-তে টেপন আমি কোনদিন আগে খাইনি। বুঝলাম মেয়েরা কেন লেসবি হয়, বোধহয় একজন লেসবি মেয়েই আর একটা মেয়ের কি চাহিদা আর কিসে আরাম হয় তা বুঝতে পারে। মাইগুলো এভাবে বারকয়েক টিপতেই আমি কায়দাটা বুঝে গেলাম, ঠিক একই কায়দায় রুমিদির মাইদুটোও আমি টিপতে শুরু করলাম। একটা আগুলের স্রোত যেন আমার মাই থেকে বের হয়ে সারা শরীরে ছড়িয়ে পড়তে লাগল। তলপেটটা হিটের চোটে কুঁকড়ে কুঁকড়ে যেতে লাগল। নাভির নীচ থেকে একটা চিড়চিড়ে অনুভূতি ছড়িয়ে পড়ছে সারা দেহে আর সাথে সাথেই টের পেলাম গুদের ভিতর থেকে কুলকুল করে আঠা বার হয়ে আসছে।
-সুম … সুমি… আঃ … আঃ… করো করো …ঐভাবে পেঁচিয়ে পেচিঁয়ে টেপ মাইগুলো … কি আরাম লাগছে … কতদিন মাইগুলো টেপন খায়নি গো, উফ্… উফ্ … থাকতে পারছিলাম না আমি … এতদিন কোথায় ছিলে তুমি …
-রুমসোনা, আমি তো জানতাম না মেয়েদের সাথে করেও এত সুখ পাওয়া যায় … কি আরাম লাগছে গো … আহ্ … আহ্ … মাগো, গুদটা রসে ভরে গেল… উফ্ … দাঁড়াও … আমি একদম ল্যাংটো হয়ে নি … তোমাকেও ল্যাংটো করি … তারপর দুজনে মিলে মনের সুখে চুদব …
রুমিদির পেটের উপর থেকে নেমে এলাম, আমার গুদ থেকে রস বের হয়ে শর্টপ্যান্টটার সামনের দিকটা ভিজে গেছে, রুমিদির পেটের উপরও আমার রসের দাগ। ওর থং-টারও গুদের কাছটা ভিজে, আঠায় মাখামাখি হয়ে থংটা গুদের সঙ্গে একদম লেপ্টে গেছে, টানা-হ্যাঁচড়া করে থংটা খুলতে হল আমাকে, রুমিদিও আমার শর্টপ্যান্টটা এই ফাঁকে খুলে দিল, দুজনে একবারে উলঙ্গ হয়ে গেলাম। পরিষ্কার ফুলো ফুলো গুদ রুমিদির, ঠিক আমার মত, এই ধরনের গুদের উপর টাইট প্যান্টি পড়লে গুদের সামনেটা ফুলে টোপার মত উঁচু হয়ে থাকে, বাইরে থেকে বেশ উত্তেজক দেখায়। যারা সিনেমায় বিকিনি পড়ে শট দেয় বা পর্ণোগ্রাফি মুভিতে অভিনয় করে, তাদের এইরকম গুদ থাকে। না থাকলেও ক্ষতি নেই, আজকাল প্লাস্টিক সার্জারী করিয়েও নেওয়া যায়।
আমার মনে তখন নিষিদ্ধ আনন্দের জোয়ার, কেউ জানছে না, কেউ জানবেও না, কাউকে জানাবোও না আমার এই গোপন কামলীলার কথা, শুধু আমরা দুজনে জানব। ততক্ষনে আমি সমকামী হওয়ার কি সুখ পেয়ে গেছি, এই মজার কোন তুলনাই হয় না, মনে হচ্ছে সারাজীবনই রুমিদির সাথে থেকে যেতে পারি। মাথার ভিতরটা তেতে আগুন হয়ে গেছে, চোখ জ্বালা করছে, কোমরের নীচ থেকে গুদ, পাছা আর থাইগুলো টনটন করে উঠছে, সারা শরীর জুড়ে অসম্ভব এক ক্ষিদে হুতাশনের মত দাউদাউ করে জ্বলছে। আমি জানি না এবার রুমিদি কি করবে, শুধু জানি আমি আর ও এখন সুখের সাগরে ভেসে যাব।
সুখের সাগরে ভাসার পর্বটা কাল বলব …

COMMENTS

BLOGGER: 1
Loading...
Name

Bangla Choti,141,আন্টি,32,আমার মা,8,আমার মা আর আমি,23,কলিক,26,কাকীমা,12,কাজের মেয়ে,15,ছোটবেলা,41,ছোটবেলায়,45,ডাক্তার,1,ডাক্তার বাবু,1,দাদা ও বোন,20,দেবর ও ভাবী,9,পাশের বাড়ির সেক্সি বৌদি,24,বন্ধুর বউ,30,বান্ধবি,35,বাবা ও মেয়ে,3,বাংলা চটি,1,বেপরোয়া চুদন,88,বেপরোয়া চোদন,18,বৌকে চোদন,2,ভাবীর রসাল গুদ,4,মা ও মেয়ে,4,লেসবিয়ান সেক্স স্টোরি,2,শালী জামাইবাবু,9,শিক্ষক শিক্ষিকা,8,শ্বশুর,1,শ্বশুর-শাশুরী,4,সিকিউরিটি,1,সেক্সি আত্মীয়া,30,সেক্সি বৌদি,12,সেক্সী বান্ধবী,5,সেক্সী মা,1,
ltr
item
BANGLA CHOTIR JAGAT: সমকামী রমণীর সুখের সাগরে ভাসার লেসবিয়ান সেক্স স্টোরি
সমকামী রমণীর সুখের সাগরে ভাসার লেসবিয়ান সেক্স স্টোরি
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEiI01IWWtXomyW4rTicSse8x2IIrl_TgpATNvVdPfYI9u3puwKyIY9G_1mA19nVXeMrSV7F78luFnTLmBh1j9hqzl2bJARcIcai07TETIRUi1s2mDGOX4SUT3lR9Gs8Kgle6hcaM7bC9i8/s1600/102.jpg
https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEiI01IWWtXomyW4rTicSse8x2IIrl_TgpATNvVdPfYI9u3puwKyIY9G_1mA19nVXeMrSV7F78luFnTLmBh1j9hqzl2bJARcIcai07TETIRUi1s2mDGOX4SUT3lR9Gs8Kgle6hcaM7bC9i8/s72-c/102.jpg
BANGLA CHOTIR JAGAT
https://banglachotirjagat.blogspot.com/2015/07/blog-post_2.html
https://banglachotirjagat.blogspot.com/
https://banglachotirjagat.blogspot.com/
https://banglachotirjagat.blogspot.com/2015/07/blog-post_2.html
true
3437455344771019130
UTF-8
Loaded All Posts Not found any posts VIEW ALL Readmore Reply Cancel reply Delete By Home PAGES POSTS View All RECOMMENDED FOR YOU LABEL ARCHIVE SEARCH ALL POSTS Not found any post match with your request Back Home Sunday Monday Tuesday Wednesday Thursday Friday Saturday Sun Mon Tue Wed Thu Fri Sat January February March April May June July August September October November December Jan Feb Mar Apr May Jun Jul Aug Sep Oct Nov Dec just now 1 minute ago $$1$$ minutes ago 1 hour ago $$1$$ hours ago Yesterday $$1$$ days ago $$1$$ weeks ago more than 5 weeks ago Followers Follow THIS PREMIUM CONTENT IS LOCKED STEP 1: Share. STEP 2: Click the link you shared to unlock Copy All Code Select All Code All codes were copied to your clipboard Can not copy the codes / texts, please press [CTRL]+[C] (or CMD+C with Mac) to copy